1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বটিয়াঘাটা সরস্বতী মাধ্যমিক বিদ্যাপীঠে সিরাতুন্নবী ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান। চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ

হবিগঞ্জের মাধবপুরে ডাকাতির চেষ্টা কালে দুই ডাকাত গ্রেফতার!

  • আপডেট সময়ঃ রবিবার, ২ অক্টোবর, ২০২২
  • ৯৩ জন দেখেছেন

মীর দুলাল( হবিগঞ্জ) জেলা প্রতিনিধি! হবিগঞ্জের মাধবপুরে ডাকাতির চেষ্টাকালে গুলি ছুড়ে এক ডাকাতকে আটক করে পুলিশ।

রোববার (০২ অক্টোবর ২২) ইং ভোরে উপজেলার ঢাকা-সিলেট পুরাতন মহাসড়কের সুরমা চা বাগানের কিবরিয়াবাদ এলাকায় এই ঘটনা ঘটে।

ডাকাতির চেষ্টাকালে গ্রেফতার আসামীরা হলেন

চুনারুঘাট উপজেলার উবাহাটা ইউনিয়নের হুরারকই গ্রামের আব্দুস সহিদের ছেলে মোঃ জুয়েল মিয়া( ৩০)পরে তার দেওয়া তথ্য অনুযায়ী চুনারুঘাট উপজেলার পাইকুড়া গ্রাম থেকে আকল মিয়ার ছেলে রিপন মিয়াকে (২৫) আটক করে পুলিশ।

মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক জানান, শনিবার দিন গত  গভীর রাতে ১০/১২ জনের সংঘবদ্ধ একটি ডাকাত দল সড়কে গাছ ফেলে একটি ট্রাক আটকে ডাকাতির চেষ্টা করে।

খবর পেয়ে তেলিয়াপাড়া পুলিশ ফাঁড়ির এসআই অনিক চন্দ্র দেব সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে গেলে ডাকাত দল পুলিশের ওপর আক্রমণের চেষ্টা চালায় ।

পুলিশ শর্টগানের ৩ রাউন্ড গুলি ছুড়লে ডাকাত দল পালিয়ে যাওয়ার সময় জুয়েলকে দেশীয় অস্ত্রসহ আটক করা হয়।পরে তার দেওয়া তথ্যে আরও একজনকে আটক করা হয়।

দুপুরে আদালতে সোপর্দ করা হলে বিচারক কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

শেয়ার করুন

আরো দেখুন......